Tuesday, November 12, 2019

মোবাইল ফ্লাশ এর কাজ শিখুন একদম সহজে

মোবাইল ফ্লাশ এর কাজ শিখুন একদম সহজে। আপনাকে কথাও যেতে হবে না ঘরে বা আপনার দোকানে বসেই ফ্লাশ এর কাজ শিখতে পারবেন। ভাবছেন কীভাবে সম্ভব?
তথ্য প্রযুক্তির যোগে এটাও সম্ভব ভাই। আপনি শুধু নিচের পোস্ট টুকু মনোযোগ দিয়ে পড়ুন। এবং আমাদের সাথে যোগাযোগ করুন। বাকি সকল কিছু আমরা বুঝিয়ে দেবো কীভাবে কি।

মোবাইল ফ্লাশ করার জন্য আপনাকে ফ্লাশ বক্স কিনতে হবে আবার ফ্লাশ বক্স ছাড়াও মোবাইল ফ্লাশ করা যায়। তবে আপনি যদি প্রফেশনাল ভাবে মোবাইল এর কাজ করতে চান তাহলে GSM Notes FT সফটওয়্যার টি ব্যবহার করুন। এই সফটওয়্যার টি দিয়ে ফ্লাশ বক্স ছাড়াই যেকোনো মোবাইল ফ্লাশ, লক আনলক, FRP আনলক সহ সকল প্রকার কাজ করতে পারবেন। এটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

এই সফটওয়্যার টি দিয়ে খুব সহজে ২ মিনিটে FRP লক খুলতে পারবেন।  একটি ফ্লাশ বক্সের দাম প্রায় ৯,০০০ টাকা । এর চেয়ে বেশি দামি বক্সও আছে আবার এর চেয়ে কম দামি বক্সও আছে। ৩ টা বক্স কিনলে কত টাকা হিশেব করুন? তাই আমি বলবো আপনি বক্স কেনার চেয়ে আমাদের GSM Notes FT ফ্লাশ টোল সফটওয়্যার টি ব্যাবহার করুন এবং আমাদের GSM Notes মেম্বার হয়ে জান। কোন প্রকার বক্স ছাড়াই সকল কাজ করুন। অনেক টাকা বেচে যাবে। ফ্লাশিং জনিত সকল কাজ করতে পারবেন অনায়াসে এবং আমাদের মেম্বার হলে সারা বছর আমাদের সহযোগিতা তো থাকছেই।

আর ভালো করে সফটওয়্যার (ফ্লাশিং) এর কাজ গুলো করতে গেলে অবশ্যই আপনাকে শিখতে হবে। তাই যদি আপনি অনলাইনে শিখতে চান তাহলে যোগাযোগ করুন নিচের নাম্বারে।

IMO      01633033707
Call       01585876953
অথবা এখানে ক্লিক করে যোগাযোগ করুন।

কীভাবে ফ্লাশ করবেন সেটা ভালো করে শিখতে হলে ধাপে ধাপে শিখতে হবে। আমাদের সাথে যোগাযোগ করুন আমরা ১০ থেকে ১৫ দিনের মধ্যে শিখিয়ে দেবো। এখানে লিখে শিখিয়ে দিলে মুখস্ত বিদ্যা হবে। আর এই মুখস্ত বিদ্যা দিয়ে কাজ করতে গেলে যেকোনো ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। তখন আমাকে দায়ী করবেন। তাই প্রফেশনাল কাজ করতে হলে আমাদের সাথে যোগাযোগ করুন উপরের নাম্বারে। আর হা যারা ফ্লাশিং এর কাজ জানেন না তাদের জন্য, বা যারা অপ্ল কাজ জানেন পুরোপুরি শিখতে চান তাদের জন্য।

আমাদের সফটওয়্যারটি প্রথমে নিচের মত করে ওপেন হয়।

এটার মধ্যে প্রায় সকল বক্সের সাপোর্ট আছে এবং লক খোলার জন্য সহজ কিছু টোল আছে। GSM Notes FT (পাওয়ারফুল ফ্লাশ টোল) সফটওয়্যার টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

অনলাইনে প্রশিক্ষণ নেয়ার জন্য নিচের ২টি সফটওয়্যার এর মধ্যে যেকোনো একটি সফটওয়্যার ডাউনলোড করুন।
  1. AnyDesk = Latest version Download  
  2. TeamViewer = Download

2 comments:

  1. টাকা ছাড়া কি এপসটি ডাউনলোড় করাা যায় না...?

    ReplyDelete
  2. জুম্মা মোবারক স্ট্যাটাস ক্যাপশন কিছু কথা লেখা পোস্ট। জুম্মা সপ্তাহের সবচেয়ে সুন্দরতম একটি দিন। এই বিশেষ দিনটি প্রতি ছয় দিন পর পর আমাদের জীবনে আসে। এমন একটি বরকতময় দিনের জন্য আমাদের অবশ্যই আল্লাহু (سبحانه و تعالى) কাছে শুকরিয়া আদায় করতে হবে।

    ReplyDelete

More Latest Flash File Free Download

  • F- Key Tool (Free Download) - F-Key Tool is a third-party tool for unlocking Xiaomi FRP lock using sideload mode. The tool supports almost every Xiaomi device and the latest security ...
    3 weeks ago

ALL MOBILE FIRMWARE HOUSE এখন আরো নিখুদ

আর এখন থেকে যেকোনো Flash File / firmware এর জন্য ভিজিট করুন www.gsmnote.blogspot.com এ। আমরা শকল ফাইল এখন GSM Note এ আপলোড করছি। ফ্লাশ ফাইল গুলো প্রথমে আমরা ব্যাবহার করে দেখি এবং পরীক্ষা নিরিক্ষার মাধ্যমে ১০০% নিশ্চিত হওয়ার পর আপলোড করে থাকি। ধন্যবাদ আমাদের সাইট ব্যাবহার করার জন্য।